শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট লালমনিরহাটে কিন্ডার হিল্পস্ ওর্য়্যাক সংস্থার ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি, খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে ৪শত ৭৩টি পূজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে!
৩৬ঘন্টার ধর্মঘটে বিপাকে সাধারণ মানুষ!

৩৬ঘন্টার ধর্মঘটে বিপাকে সাধারণ মানুষ!

রংপুর বিভাগের মোটর মালিক সমিতির ডাকা ৩৬ঘন্টার ধর্মঘট শুরু হওয়ায় বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। তবে লালমনিরহাট জেলা বিএনপির নেতাকর্মীদের অভিযোগ রংপুর বিভাগীয় সমাবেশে বাধা সৃষ্টির জন্য এমনটি করা হয়েছে।

 

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ৬টা থেকে শুরু হওয়া এই ধর্মঘট চলবে শনিবার সন্ধা ৬টা পর্যম্ত।

 

জাতীয় মহাসড়কে নসিমন করিমনসহ তিন চাকা দিয়ে চলাচলকারী যানবাহন বন্ধের দাবীতে এই ধর্মঘটের কথা বলছেন মোটর মালিক সমিতির নেতারা, আর লালমনিরহাট জেলা বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা বলছেন আগামীকাল রংপুরে বিএনপির বিভাগীয় গনসমাবেশে রয়েছে। সেখানে বেশী লোক যেন উপস্থিত হতে না পারে সেজন্যই এই কর্মসূচি।

 

এদিকে যারা অটোরিকশা, ভ্যান চালান তারা যাত্রী না পেয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন আমরা দিনে এনে দিনে খাই, রাস্তাঘাটে গাড়ী ঘোরা না চললে তো যাত্রী বেশী পাওয়া যায় না। এমন ধর্মঘটের কারনে আমাদেরই ক্ষতি হচ্ছে।

 

তবে জেলা মোটর মালিক সমিতির এক নেতা জানান, বিএনপির সমাবেশ ঘিরে আমরা কোন রিস্ক নিতে চাই না, সাধারণ যাত্রীদের চলাচলে কোন সমস্যা হচ্ছে না, তারা অটো, সিএনজি বা তেলের গাড়ীতে করে তাদের গন্তব্যে চলে যাচ্ছে এতে কোন সমস্যা হচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone